জামালপুরে প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটে বঙ্গবন্ধু আইডিয়াল স্কুল চ্যাম্পিয়ন

প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে জামালপুর কালেক্টরেট স্কুল এণ্ড কলেজ দলকে ৪ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বঙ্গবন্ধু আইডিয়াল স্কুল এণ্ড কলেজ দল। ১১ মার্চ জামালপুরের বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হয়।

চ্যাম্পিয়ন হওয়ার পর বিজয় চিহ্ন দেখিয়ে উল্লাস করে বঙ্গবন্ধু আইডিয়াল স্কুল ও কলেজ দল। 

টসে জিতে জামালপুর কালেক্টরেট স্কুল এণ্ড কলেজ দলের অধিনায়ক সৈকত প্রথম ইনিংসে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। তারা ৪৮.১ ওভারে সবগুলো উইকেটের বিনিময়ে সংগ্রহ করে ১৮৫ রান। (হামিম ৩৯, ইমরান ৩৮, সৈকত ৩১, তামিম ১৪, সজীব ১১, নাজিম ১০, রাজ দ্বীপ ৩/২১, নিরব ৩/২৩, রাব্বি ২/২৮, বিপুল ১/৩৫, রাফি ১/৩৭, বোলাররা অতিরিক্ত দিয়েছে ৩১ রান)।
ম্যাচের টস পর্ব।

ম্যাচের দ্বিতীয় ইনিংসে জয়ের জন্য ১৮৬ রানের লক্ষ্য নিয়ে ব্যাটিংয়ে নামে অধিনায়ক রাব্বীর বঙ্গবন্ধু আইডিয়াল স্কুল এণ্ড কলেজ দল। তারা ৪৩.৩ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৮৬ রানের জয়ের লক্ষে পৌছে যায়। ৪ উইকেটে ম্যাচ জিতে টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হয় বঙ্গবন্ধু আইডিয়াল স্কুল এণ্ড কলেজ দল। (রাব্বী ৮০*, মোহন ২৩, বিপুল ১৯, মিহাল ১৬, আহাদ ১৩, নাজিম ২/৪৪, সৈকত ১/৩৯, ইমরান ১/২৯, সুবহান ১/২৩, বোলাররা অতিরিক্ত দিয়েছে ৩০ রান)।

বিজয়ী দলের অলরাউন্ডার রাব্বী ম্যাচসেরা হয়েছে। ম্যাচে আম্পায়ারের দায়িত্ব পালন করেন মো. কাইয়ুম ও ইমরুল কায়েস সুমন।

ম্যাচসেরা বঙ্গবন্ধু আইডিয়াল স্কুল ও কলেজ দলের অলরাউন্ডার রাব্বী।

জামালপুর ডিএসএ ক্রিকেট উপকমিটির যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান মিজু এ প্রতিবেদককে জানান, আজকে বিজয়ী ও রানার্সআপ দলের মাঝে ট্রফি বিতরণ করা হয়নি। তারিখ নির্ধারণ করে আনুষ্ঠানিকভাবে ট্রফি বিতরণ করা হবে।

বিসিবির আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এই টুর্নামেন্টে জামালপুর জেলার চারটি স্কুল দল এতে অংশ নেয়। দলগুলো হলো- জামালপুর জিলা স্কুল, ইসলামপুরের নেকজাহান হাই স্কুল, জামালপুর কালেক্টরেট স্কুল এণ্ড কলেজ এবং বঙ্গবন্ধু আইডিয়াল স্কুল এণ্ড কলেজ দল। ৪ মার্চ এই টুর্নামেন্ট শুরু হয়েছিল।

Post a Comment

Previous Next

نموذج الاتصال