সাংবাদিক মাহমুদুল হাসান মুক্তার মা আর নেই


জামালপুর পৌরসভার শাহপুর তালতলা এলাকার মরহুম দুলাল উদ্দিন শেখের সহধর্মিনী এবং দৈনিক স্বাধীন ভোর পত্রিকার জেলা প্রতিনিধি, বাংলারচিঠিডটকম এর নিজস্ব প্রতিবেদক, প্রেসক্লাব জামালপুরের সদস্য ও জামালপুর অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্কের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মাহমুদুল হাসান মুক্তার মা মালেকা বেগম আর নেই। 

১৪ মার্চ সন্ধ্যায় ইফতারের পরপরই তিনি শাহপুর তালতলা এলাকায় নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর।

পারিবারিক সূত্র জানায়, সাংবাদিক মাহমুদুল হাসান মুক্তার মা মালেকা বেগম দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত কারণে গুরুতর অসুস্থতায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। ১৪ মার্চ সন্ধ্যায় ইফতারের পরপরই আকস্মিক মৃত্যুবরণ করেন তিনি। 

তাঁর মৃত্যুতে পরিবারের স্বজন ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে।  মৃত্যুকালে তিনি মাহমুদুল হাসান মুক্তাসহ চার ছেলে ও এক মেয়েসহ অনেক আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। 

১৫ মার্চ সকাল ১০টায় ফুলবাড়িয়া মুন্সিপাড়া জামে মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে তাকে জামালপুর পৌর কবরস্থানে দাফন করা হয়।

এদিকে সাংবাদিক মাহমুদুল হাসান মুক্তার মায়ের মৃত্যুতে জামালপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী, জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ মো. ওয়ারেছ আলী মামুন, জামালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, প্রেসক্লাব জামালপুরের সভাপতি আজিজুর রহমান ডল ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, জামালপুর অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্কের সভাপতি বাংলারচিঠিডটকম এর সম্পাদক জাহাঙ্গীর সেলিম ও সাধারণ সম্পাদক কবি রাজন্য রুহানি, বাংলারচিঠিডটকম এর নির্বাহী সম্পাদক মোস্তফা মনজু মরহুমার আত্মার মাগরিফরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের স্বজনদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন। 

এছাড়াও মাহমুদুল হাসান মুক্তার সহকর্মী অনেক সাংবাদিক ও শোভাকাঙ্ক্ষীসহ সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ওই বাড়িতে ছুটে যান এবং মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন।

Post a Comment

Previous Next

نموذج الاتصال