জামালপুর ডিএসএ ১ম বিভাগ ভলিবল লিগ চ্যাম্পিয়ন হলো স্পর্শ ক্রীড়াচক্র

চ্যাম্পিয়ন ট্রফি গ্রহণ করে স্পর্শ ক্রীড়াচক্রের কর্মকর্তা ও ভলিবল খেলোয়াড়রা।

জামালপুর জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত প্রথম বিভাগ ভলিবল লিগের শিরোপা নির্ধারণী খেলা ৮ মার্চ অনুষ্ঠিত হয়েছে। মেলান্দহের চলন্তিকা স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে লিগ চ্যাম্পিয়ন হয়েছে পাথালিয়ার স্পর্শ ক্রীড়াচক্র। বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামের মির্জা আজম হ্যান্ডবল স্টেডিয়াম সংলগ্ন মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

শিরোপা নির্ধারণী খেলায় অংশ নেয় পাথালিয়ার স্পর্শ ক্রীড়া চক্র ও মেলান্দহের চলন্তিকা স্পোটিং ক্লাব। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় ৩-২ সেটে চলন্তিকা স্পোটিং ক্লাবকে পরাজিত করে ডিএসএ প্রথম বিভাগ ভলিবল লিগের চ্যাম্পিয়ন হয়েছে স্পর্শ ক্রীড়া চক্র। লিগের সেরা ভলিবল খেলোয়াড় নির্বাচিত হয়েছেন স্পর্শ ক্রীড়াচক্রের রাসেল মিয়া।

চলন্তিকা স্পোর্টিং ক্লাবের হয়ে খেলেছেন আল কাওসার অন্তর, রিমু আহম্মেদ, আকাশ, আনোয়ার হোসেন, আকাইদ আহমদ, রাকিব, মো. আব্দুল হাকিম, আরাফ হোসেন ও নাজমুল হাসান রাহাত। স্পর্শ ক্রীড়াচক্রের হয়ে খেলেছেন আলী আকবর, রাসেল মিয়া, শাহ জামাল, ফাহিম আহাম্মেদ, শাওন আহাম্মেদ, নিলয় বিন ইসলাম, ইয়াসিন আক্তার ও মোসলেম উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. শফিউর রহমান।

খেলায় রেফারির দায়িত্ব পালন করেন মো. বাহাউদ্দিন ও বাদশা। ভলিবল খেলা দেখতে বিপুল সংখ্যক দর্শক সমাগম ঘটে।

খেলা শেষে জামালপুর জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবীরের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং চ্যাম্পিয়ন ও রানারস আপ দলের মাঝে ট্রফি বিতরণ করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. শফিউর রহমান।

চলন্তিকা স্পোর্টিং ক্লাব ও স্পর্শ ক্রীড়াচক্রের শিরোপা নির্ধারণী খেলা।

জেলা প্রশাসক মো. শফিউর রহমান বলেন, জেলা ক্রীড়া সংস্থা টানা একমাস ধরে পরিশ্রম করে প্রথম বিভাগ ভলিবল লিগ আয়োজন করেছে। আজকে ফাইনাল খেলা আমরা দেখলাম। দুটি দলই চমৎকার নৈপুণ্য প্রদর্শন করেছে। একটি দলকে দেখলাম যে পিছিয়ে পড়েও তারা কিভাবে জয়লাভ করল। খেলাধুলায় জয় পরাজয় থাকবেই। প্রত্যেকটি দলকে তাদের খেলাধুলায় গভীর মনোনিবেশ করতে হবে। অনুশীলনের কোন বিকল্প নেই। তারা অনুশীলন করবেন। জেলা ক্রীড়া সংস্থার কমিটির নেতৃবৃন্দকে ধন্যবাদ জানাচ্ছি এমন একটা চমৎকার খেলা আয়োজন করার জন্য। বছরের প্রতিটি মাসেই খেলাধুলার প্রতিযোগিতা ও প্রশিক্ষণ যাতে হয়, সেইভাবে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ব্যাপকভাবে পরিকল্পনা নেওয়া হবে বলেও তিনি আশ্বাস দেন।

জেলা ক্রীড়া সংস্থার ভলিবল উপকমিটির সদস্য সচিব আতাউর রহমান মানিকের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জি এস এম মিজানুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এ বি এম জাফর ইকবাল ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা জিল্লুর রহমান শিপন প্রমুখ।

Post a Comment

Previous Next

نموذج الاتصال